SEO friendly title, description & tag for Fiverr!!!

Fiverr এ আপনার গিগ প্রথম পেইজে দেখতে চান? কিভাবে গিগ SEO friendly করবেন? কি ট্যাগ ব্যবহার করবেন? কিভাবে করবেন? সব কিছু জানতে বিস্তারিত পড়ুন।

Fiverr এ আপনি নতুন তাই আপনার গিগ প্রথম পেইজে এ রেঙ্ক করানো অনেক কঠিন কাজ। আর এই কঠিন কাজ কে সহজ করার জন্য একটাই উপায় SEO করতে হবে আপনার গিগকে। SEO করার জন্য আপনকে প্রথমে এমন কিছু ট্যাগ বাছাই করতে হবে যা বায়ার fiverr এ ওই ট্যাগ গুলো দিয়ে খুজে। এখন আপনি হচ্ছেন fiverr এ নুতন আপনার আগেই এই ট্যাগ গুলো আরও আগেই ব্যবহার করা হইছে। তাই আপনকে fiverr এ 24/7 hour এক্টিভ থাকতে হবে।

এখন আপনাদের ভালো ভালো ট্যাগ বা কীওয়ার্ড খুজে বের করতে হবে। আপনারকথা চিন্তা করে আমি আপনার জন্য fiverr এর বেস্ট বেস্ট কিওয়ার্ড গুলা এখানে শেয়ার করবো। আপনার শুধু কপি করে পেস্ট করবেন।

Tag:

#magazine_design #magazine_cover #book_cover #magazine #magazine layout #book_layout #magazine_designer #flyer #flyer_design #business_flyer_design #event_flyer #event_flyer_design #party_flyer #club_flyer #sports_flyer #food_flyer #logo #logo_design #creative_logo_design #unique_logo_design #simple_logo_design #business_card #business_card_design #professional_business_card_design #visiting_card #image_editing #amazon_photo_editing #wedding_photo_editing #product_photo_editing #tshirt #t_shirt_design #graphic_tshirt_design #custom_tshirt_design #typography #typography_tshirt_design #custom_typography_t_shirt_design #illustration

শুধু ট্যাগ দিয়ে আপনার গিগ টা রেঙ্ক করানো যাবে না। আপনার প্রয়োজন ট্যাগ এর পাশাপাশি SEO friendly টাইটেল । আমার সঙ্গে থাকুন নেক্সট পোস্ট এ টাইটেল নিয়ে আবার আসবো। ওয়েবসাইট এর update জানতে আমার

Facebook

Instagram

Twitter

এ follow করুন।

Twitter এ বেস্ট ট্রিক্স দিবো যদি আপনা কমেন্টে করে জানান।

ধন্যবাদ!

HAPPY FREELANCING

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *